জিও ফোন 3 বুকিং কি ভাবে করবেন ?

Last Updated on: 24th জুলাই 2021, 08:33 পূর্বাহ্ন

হ্যালো বন্ধুরা আজ আমরা জিও ফোন 3 বুকিং কি ভাবে করবেন সেই সম্পর্কে আলোচনা করবো। জিও ফোন ১ আর ২ এর দারুন সাড়া পাবার পর রিলায়েন্স জিও তাদের জিও ফোন 3 বাজারে আনার পরিকল্পনা করে।

তবে জিও ফোন ১ আর ২ এর মতো জিও ফোন 3 কিন্তু কোনো ফিচার্ড ফোন হবে না বরং এটি জিও এর প্রথম স্মার্টফোন হবে যেটি এন্ড্রয়েড প্লাটফর্ম এ চলবে। কম দামের মধ্যে পাওয়া যাবে বলে সাধারণ মানুষের মনে জিও ফোন 3 নিয়ে প্রশ্ন অনেক আর কিভাবে অনলাইন এ এটি বুকিং করা যায় তার সম্পর্কেও অনেকের বেশি জানা নেই। তাই তাদের জন্যই আজকের এই পোস্ট।

জিও ফোন 3 বুকিং কি ভাবে করবেন অনলাইন?

আগের অন্য জিও ফোনের মতোই জিও ফোন 3 বুকিং অনলাইন আর অফলাইনে দুই ভাবেই করা যাবে। জিও এর অফিসিয়াল ওয়েবসাইট এ আপনাকে নিচের লিংক এ যেতে হবে https://www.jio.com/book-jiophone

জিও ফোন 3 বুকিং
জিও ফোন 3 বুকিং

এর পর আপনার নাম এর মোবাইল নম্বর দিয়ে আপনার নম্বর এ একটি OTP আসবে সেটি আপনাকে দিতে হবে।

এছাড়া MyJio app.ডাউনলোড করেও আপনারা জিও ফোন 3 বুক করে নিতে পারবেন।

Image Source:JioMart Shop

আপনারা জিও ফোন 3 এর থেকেও আরও উন্নত ফোন জিও নেক্সট ৫জি বর্তমানে গনেশ চতুর্থীর দিন সেপ্টেম্বর ১০, ২০২১ থেকে জিও ওয়েবসাইট,আর জিওমার্ট থেকে বুক করতে পারেন।

জিও ফোন 3 স্পেসিফিকেশন :

  • প্রসেসর:মিডিয়াটেক
  • RAM :২জিবি
  • ইন্টারনাল মেমরি:৬৪জিবি
  • ডিসপ্লে:5″ (12.7 cm)
  • ব্যাটারী ক্যাপাসিটি : 2800 mAh
  • সিম,ডুয়াল সিম : GSM+GSM
  • এন্ড্রোইড ভার্সন:Android v8.1 (Oreo)
  • দাম :৪৫০০ টাকা

জিও ফোন 3 আপনার জন্য কতটা উপযোগী?

বন্ধুরা একটা কথা বলে নেয়া ভালো। জিও ফোন 3 একটি স্বল্প বাজেট এর এন্ট্রি লেভেল স্মার্ট ফোন। তাই যারা কম বাজেট এর একটি ভালো স্মার্ট ফোন খুঁজছেন তাদের জন্য এই বেশ ভালো হতে পারে। তবে আপনি কখনোই এর থেকে উচ্চ স্পেসিফিকেশন এর মডেল বা স্মার্টফোনের পারফরমেন্স আশা করতে পারেন না।

সেটি কখনোই উচিত নয়। ক্যামেরা কোয়ালিটি আর ডিসপ্লে এর দিক থেকে একটু পিছিয়ে থাকলেও এর দামের দিক থেকে দেখতে গেলে এটি মেনে নিতে অসুবিধা হয় না।

এছাড়া এর ২ জিবি RAM বেসিক এন্ড্রোইড app ভালোই চালায়। তাই সব মিলিয়ে এটি বেশ ভালো ফোন। এছাড়া যারা হোয়াটস্যাপ ব্যাবহার করেন তারা অনায়াসে জিও ফোন 3 তে অডিও,ভিডিও কল হোয়াটস্যাপ ও ব্যাবহার করতে পারবেন।

শুভ্রজ্যোতি ঘোষ

About শুভ্রজ্যোতি ঘোষ

শুভ্রজ্যোতি ঘোষ একজন স্টুডেন্ট এবং টেক লাভার। গণিতে সে বি. এস. সি স্নাতক। পড়াশোনা ছাড়াও বাংলা কবিতা,গান শুনতে সে ভালোবাসে। তাছাড়াও ব্লগ লিখতে সে ভালোবাসে বিশেষত বাংলাতে।

View all posts by শুভ্রজ্যোতি ঘোষ →

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।